1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

আমতলীতে আচরণবিধি লঙ্ঘনের দায়ে প্রার্থীর সমর্থককে পঞ্চাশ হাজার টাকা জরিমানা

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২৬ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্গনের অভিযোগে এক উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (০৩ জুন) বিকেলে উপজেলার আড়পাংগাশিয়া ইউনিয়নে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে মোটরসাইকেলযোগে মিছিলরত অবস্থায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী এলমান উদ্দিন আহমেদ সুহাদ তালুকদার এর (মোটরসাইকেল) প্রতীকের সমার্থক মোঃ শাকুর কে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ বিষয়ে আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, সোমবার বিকেলে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালো এক উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়। প্রার্থী ও সমর্থকদের পুনরায় নির্বাচনী আচরণবিধি মেনে চলতে সতর্ক করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......